Saturday, October 20, 2018

তথাকথিত যৌনশক্তির ঔষধই পুরুষদের উল্টো যৌন ক্ষমতায় অক্ষম করে দিচ্ছে !!

আজকাল ইউটিউবে দেখা যায় হারবাল কবিরাজী নাম দিয়ে অনেক ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধের বিবরণ দিয়ে তরুনদের বিভ্রান্ত করা হচ্ছে। কারণ এইগুলি কৃত্রিম ভাবে কিছুটা সময়ের জন্য পুরুষদের উত্তেজনা সৃষ্টি করে মাত্র কিন্তু যৌন শক্তি বৃদ্ধিতে তেমন কোন ভূমিকা রাখে না। এই গুলি যারা খায় তারা এক সময় যৌন অক্ষম হয়ে পড়ে। 

বাংলাদেশে যে সকল ঔষধ, যৌন উত্তেজক হিসেবে লোকজন ব্যবহার করে থাকে সেগুলির অধিকাংশতেই মারাত্মক ক্ষতিকর কিছু মাদক শ্রেনীর উপাদান মিশানো হয়ে থাকে, যার কারণে যিনি এই সকল ভেজাল ঔষধ ব্যবহার করেন তিনি কিছু সময়ের জন্য উত্তেজনা অনুভব করে থাকেন। কিন্তু এর সুদুর প্রসারী ফলাফল মারাত্মক ভয়াবহ, যা শুনলে আপনি হয়তো ব্যবহার করা তো দুরের কথা সেগুলির দিকে ফিরেও তাকাবেন না। এই ঔষধগুলি আমাদের যুবসমাজকে তিল তিল করে ধ্বংস করে চলেছে। যারা এইগুলি কিছু দিন কন্টিনিউ করেন তারা মারাত্মক কিডনি, লিভার এবং যৌন বিকলতায় আক্রান্ত হন যা তাদেরকে মৃত্যুর দিকে নিয়ে যায়।
তথাকথিত যৌনশক্তির ঔষধই পুরুষদের উল্টো যৌন ক্ষমতায় অক্ষম করে দিচ্ছে !!
তাই কখনো আপনার ডাক্তারের পরামর্শ ছাড়া ভুল করেও যৌন উত্তেজক ঔষধের দিকে হাত বাড়াবেন না। আজকাল ফেইসবুকে পর্যন্ত কিছু প্রতারক নোংরা কিছু ছবি জুড়ে দিয়ে যৌন উত্তেজক ট্যাবলেট এর বিজ্ঞাপন দিয়ে তরুনদের এই গুলি খেতে উত্সাহিত করছে। মনে রাখবেন এই সকল বিজ্ঞাপনে পা দিবেন তো অকালেই আপনি যৌবন হারাবেন, সাথে জীবনটাও অকালে হারাতে পারেন। আসুন আপনার পরিচিত একটি উত্তেজক ঔষধ ভায়াগ্রার পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জানি, যদিও এটি পুরুষের যৌন ক্ষমতায় কোনো প্রকার ভুমিকাই রাখে না, কিছু সময়ের জন্য উত্তেজনা সৃষ্টি করে মাত্র। কিন্তু এর রয়েছে ভয়াভহ পার্শ্ব প্রতিক্রিয়া।

ভায়াগ্রার পার্শ্ব প্রতিক্রিয়া :- 
  • হার্ট ফেইলুর - হার্ট বিট বেড়ে গিয়ে ধমনি ফেটে যেতে পারে। অর্থাৎ আপনি মারাও যেতে পারেন ,
  • মাইগ্রেন- অস্বাভাবিক রকমের মাথাবাথা। 
  • চোখ বাঘের মত লাল হয়ে থাকা। 
  • অস্থির - বলা যেতে পারে চরম অস্থির। 
  • অনেক দিন খাওয়ার ফলে প্রস্রাবে ইনফেকশন। 
  • ফোটায় ফোটায় পস্রাব। 
  • ধিরে ধিরে যৌন বিকলাঙ্গ হয়ে যাবেন। ( চ্যালেঞ্জ )
সতর্কিকরণ :- ভায়াগ্রাসহ যাবতীয় যৌন উত্তেজক ঔষধ পরিহার করুন। যৌন সমস্যা হলে পার্শ্বপ্রতিক্রিয়াহীন ঔষধ দিয়ে চিকিৎসা নিতে অভিজ্ঞ হোমিওপ্যাথিক ডাক্তারের পরামর্শ নিন। বিজ্ঞাপনে মুগ্ধ হয়ে অথবা নিজ নির্বাচনে কখনো যৌন উত্তেজক ঔষধ খাবেন না।

তথাকথিত যৌনশক্তির ঔষধই পুরুষদের উল্টো যৌন ক্ষমতায় অক্ষম করে দিচ্ছে !! ডাক্তার আবুল হাসান 5 of 5
আজকাল ইউটিউবে দেখা যায় হারবাল কবিরাজী নাম দিয়ে অনেক ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধের বিবরণ দিয়ে তরুনদের বিভ্রান্ত করা হচ্ছে। কারণ এইগুলি কৃত্রিম ...

ডাঃ মোঃ গিয়াস উদ্দিন (ডিএইচএমএস - বিএইচএমসি, ঢাকা)

অভিজ্ঞ হোমিওপ্যাথিক চিকিৎসক (মডেল হোমিও ফার্মেসি। যাত্রাবাড়ী, ঢাকা।)

যৌনসমস্যা (দ্রুত বীর্যপাত, হস্তমৈথুন অভ্যাস, লিঙ্গ নিস্তেজ, যৌন দুর্বলতা, পুরুষত্বহীনতা, ধ্বজভঙ্গ, হাইড্রোসিল, ভেরিকোসিল, সিফিলিস, গনোরিয়া ইত্যাদি) স্ত্রীরোগ (ডিম্বাশয়ে টিউমার, সিস্ট, ব্রেস্ট টিউমার, জরায়ুতে টিউমার, জরায়ু নিচে নেমে আসা, যোনিতে প্রদাহ, অনিয়মিত মাসিক, বন্ধ্যাত্ব, অতিরিক্ত স্রাব ইত্যাদি), বাত ব্যথা, লিভার, কিডনি, আইবিএস, পুরাতন আমাশয়, গ্যাস্ট্রিক, পাইলস বা অর্শ, গেজ, ভগন্দর ইত্যাদি রোগের অভিজ্ঞ হোমিও চিকিৎসক।

কথা বলুন (সরাসরি ডাক্তার) : ০১৯২৪-০৪১৮৯৬ এবং ০১৭৮৯-১৪৪৩৭১
আপনার যেকোন স্বাস্থ সমস্যায় হোমিওপ্যাথিক চিকিৎসা নিতে যোগাযোগ করুন।