Sunday, November 18, 2018

ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধ পরিহার করুন, আজীবন সুস্থ থাকুন।

ডাক্তারের পরামর্শ ছাড়াই উত্তেজক এলোপ্যাথিক, হারবাল, কবিরাজি ঔষধ খেয়ে খেয়ে ভয়াবহ যৌন সমস্যা ডেকে আনছে এক শ্রেণীর পুরুষ। আজ আমরা জানবো যৌন দুর্বলতা থেকে উত্তরণের উপায় এবং এর চিকিৎসা সম্পর্কে।
আজ থেকে ৫/৭ বছর আগেও দেখা যেত রাস্তাথাকে নানা প্রকার যৌন উত্তেজক ঔষধ বিক্রি করা হত যেগুলিতে নানা প্রকার ক্ষতিকর উপাদান মিশ্রিত থাকার কারণে সাময়িক সময়ের জন্য সেগুলি One Time রেজাল্ট দিলেও যারা বার বার সেগুলি খেয়ে যেত তারা একসময় যৌন ক্ষমতায় অক্ষম পর্যন্ত হয়ে যেত।

আজকাল দেখা যাচ্ছে এক শ্রেণীর মানুষ হারবাল, প্রাকৃতিক, নেচারাল নাম দিয়ে নানা প্রকার যৌন উত্তেজক ঔষধ প্রদর্শন করে বেড়াচ্ছে ইন্টারনেট এবং ইউটিউবে। আর সেগুলি দেখে দেখে লোভে পড়ে এক কোমলমতি তরুণরা ডাক্তারের পরামর্শ ছাড়াই এই গুলি গোপনে দোকান থেকে কিনে কিনে খেয়ে চলেছে। যার কারণে এক সময় দেখা যাচ্ছে তারা লিভার, কিডনি রোগে আক্রান্ত হচ্ছে। কেউ কেউ যৌন ক্ষমতাহীনও হয়ে যাচ্ছে।
ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধ পরিহার করুন, আজীবন সুস্থ থাকুন।
আমাদের কাছে চিকিৎসা নিতে আসা অনেক যুবকদের কেইস হিস্টোরি নিয়ে দেখা গেলো - তাদের অধিকাংশই ইন্টারনেট থেকে এই সব যৌন উত্তেজক ঔষধের নাম জেনে ডাক্তারের কোন প্রকার পরামর্শ ছাড়াই এই গুলি তারা মাসের পর মাস খেয়ে যেত এবং অনৈতিক কাজে লিপ্ত হতো। একসময় তারা দেখল এই ঔষধগুলি ছাড়া তারা যৌন মিলন করতে পারছে না। কেউ কেউ দেখা গেছে যৌন ক্ষমতায় অক্ষম হয়ে পড়েছেন।

যখন ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়ায় সমস্যা সৃষ্টি হয় সেটাকে চিকিৎসা দিয়ে ঠিক করা অনেক কঠিন হয়ে দাঁড়ায়। তাই আপনাদের বলবো লোভে পড়ে ডাক্তারের পরামর্শ ছাড়া কখনও কোনো হারবাল কবিরাজি যৌন উত্তেজক ঔষধ খাবেন না। তাহলে পরিণামে আপনাকেই কষ্ট করতে হবে। তবে আপনার যেকোন প্রকার যৌন সমস্যায় অভিজ্ঞ একজন হোমিও ডাক্তারের পরামর্শ নিন। কারণ হোমিও চিকিৎসা স্থায়ী এবং হোমিওপ্যাথিক ঔষধ সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়াহীন।

ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধ পরিহার করুন, আজীবন সুস্থ থাকুন। ডাক্তার আবুল হাসান 5 of 5
ডাক্তারের পরামর্শ ছাড়াই উত্তেজক এলোপ্যাথিক, হারবাল, কবিরাজি ঔষধ খেয়ে খেয়ে ভয়াবহ যৌন সমস্যা ডেকে আনছে এক শ্রেণীর পুরুষ। আজ আমরা জানবো যৌন দু...

ডাঃ মোঃ গিয়াস উদ্দিন (ডিএইচএমএস - বিএইচএমসি, ঢাকা)

অভিজ্ঞ হোমিওপ্যাথিক চিকিৎসক (মডেল হোমিও ফার্মেসি। যাত্রাবাড়ী, ঢাকা।)

যৌনসমস্যা (দ্রুত বীর্যপাত, হস্তমৈথুন অভ্যাস, লিঙ্গ নিস্তেজ, যৌন দুর্বলতা, পুরুষত্বহীনতা, ধ্বজভঙ্গ, হাইড্রোসিল, ভেরিকোসিল, সিফিলিস, গনোরিয়া ইত্যাদি) স্ত্রীরোগ (ডিম্বাশয়ে টিউমার, সিস্ট, ব্রেস্ট টিউমার, জরায়ুতে টিউমার, জরায়ু নিচে নেমে আসা, যোনিতে প্রদাহ, অনিয়মিত মাসিক, বন্ধ্যাত্ব, অতিরিক্ত স্রাব ইত্যাদি), বাত ব্যথা, লিভার, কিডনি, আইবিএস, পুরাতন আমাশয়, গ্যাস্ট্রিক, পাইলস বা অর্শ, গেজ, ভগন্দর ইত্যাদি রোগের অভিজ্ঞ হোমিও চিকিৎসক।

কথা বলুন (সরাসরি ডাক্তার) : ০১৯২৪-০৪১৮৯৬ এবং ০১৭৮৯-১৪৪৩৭১
আপনার যেকোন স্বাস্থ সমস্যায় হোমিওপ্যাথিক চিকিৎসা নিতে যোগাযোগ করুন।