Wednesday, June 5, 2019

অন্ডকোষের ভেরিকোসিল (Varicocele) স্থায়ী চিকিৎসা সমাধান হোমিওপ্যাথি

ভেরিকোসিল (Varicocele) স্থায়ী সমাধান হোমিওপ্যাথি। পুরুষদের অন্ডকোষের সমস্যা ভেরিকোসিল (Varicocele) যার কোনো এলোপ্যাথিক ঔষধ নেই। তাই এলোপ্যাথিক ডাক্তাররা এটিকে সার্জারি করে ঠিক করার চেষ্টা চালায়। কিন্তু এর ফলে অনেক দেখা যায় সমস্যাটি বহু ক্ষেত্রেই ঠিক না হয়ে আরো জটিল আকার ধারণ করে। তাই ভেরিকোসিল অপারেশন করা থেকে বিরত থাকুন।

আপনার জানা উচিত এই সমস্যার স্থায়ী সমাধান হলো হোমিওপ্যাথিক চিকিৎসা যদিও সব ডাক্তার এই রোগের ভালো চিকিৎসা নিতে পারেন না। পুরুষদের অন্ডকোষের সমস্যা ভেরিকোসিল (Varicocele) সম্পর্কে বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন.....
ভেরিকোসিল রোগীদের ৯৫ ভাগ বাম পাশ্বে আক্রন্ত হয় আর ৫ ভাগ ডান পাশ্বে আক্রান্ত হয়।অনেকেই দেখা যায় ইন্টারনেট থেকে বিভিন্ন পেটেন্ট ঔষধের নাম জেনে সেগুলি খেয়ে ভেরিকোসিল নির্মূলের চেষ্টা চালায়। আপনার জানা উচিত এই সকল পেটেন্ট ওষুধ ভেরিকোসিল (Varicocele) নির্মূলের ক্ষেত্রে কোনো ভূমিকাই রাখে না। যারা বছর ধরে এই সকল ঔষধ খেয়েছেন তারা ইতিমধ্যেই টের পেয়েছেন।

আবার এই সমস্যাটি হলে অনেকেই অবহেলা করে চিকিৎসা নেন না যার কারনে ধীরে ধীরে এটি এক সময় জটিল আকার ধারণ করে এবং পুরুষদের সন্তান জন্মদানে অক্ষম করে তুলে। তাই সময় মতো অভিজ্ঞ হোমিও চিকিৎসকের সাথে যোগাযোগ করে উন্নত চিকিৎসা নিন।

অন্ডকোষের ভেরিকোসিল (Varicocele) স্থায়ী চিকিৎসা সমাধান হোমিওপ্যাথি ডাক্তার আবুল হাসান 5 of 5
ভেরিকোসিল (Varicocele) স্থায়ী সমাধান হোমিওপ্যাথি। পুরুষদের অন্ডকোষের সমস্যা ভেরিকোসিল (Varicocele) যার কোনো এলোপ্যাথিক ঔষধ নেই। তাই এলোপ্যা...

ডাঃ মোঃ গিয়াস উদ্দিন (ডিএইচএমএস - বিএইচএমসি, ঢাকা)

অভিজ্ঞ হোমিওপ্যাথিক চিকিৎসক (মডেল হোমিও ফার্মেসি। যাত্রাবাড়ী, ঢাকা।)

যৌনসমস্যা (দ্রুত বীর্যপাত, হস্তমৈথুন অভ্যাস, লিঙ্গ নিস্তেজ, যৌন দুর্বলতা, পুরুষত্বহীনতা, ধ্বজভঙ্গ, হাইড্রোসিল, ভেরিকোসিল, সিফিলিস, গনোরিয়া ইত্যাদি) স্ত্রীরোগ (ডিম্বাশয়ে টিউমার, সিস্ট, ব্রেস্ট টিউমার, জরায়ুতে টিউমার, জরায়ু নিচে নেমে আসা, যোনিতে প্রদাহ, অনিয়মিত মাসিক, বন্ধ্যাত্ব, অতিরিক্ত স্রাব ইত্যাদি), বাত ব্যথা, লিভার, কিডনি, আইবিএস, পুরাতন আমাশয়, গ্যাস্ট্রিক, পাইলস বা অর্শ, গেজ, ভগন্দর ইত্যাদি রোগের অভিজ্ঞ হোমিও চিকিৎসক।

কথা বলুন (সরাসরি ডাক্তার) : ০১৯২৪-০৪১৮৯৬ এবং ০১৭৮৯-১৪৪৩৭১
আপনার যেকোন স্বাস্থ সমস্যায় হোমিওপ্যাথিক চিকিৎসা নিতে যোগাযোগ করুন।